ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে পিআইও আজিজুল আর নেই 

সিরাজগঞ্জে পিআইও আজিজুল আর নেই 

সিরাজগঞ্জ পৌর এলাকার কোবদাস পাড়া মহল্লার পিআইও আজিজুল হক (৩৪) আর নেই। তিনি সোমবার ভোর রাতে কর্মস্থল পাবনায় স্ট্রোক করে মারা যান (ইন্না লিল্লাহি-----রাজিউন)। তিনি ওই মহল্লার সিরাজুল ইসলাম তালুকদারের ছেলে এবং পাবনার ফরিদপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হিসেবে কর্মরত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, তিনি কয়েক বছর আগে সিরাজগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন বিভাগের উপ-সহকারী প্রকৌশলী থেকে ওই পদে পদোন্নতি পান এবং তিনি জামালপুরের সরিষাবাড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। অতি সম্প্রতি সেখান থেকে পাবনার ওই উপজেলায় তিনি বদলি হন। সোমবার ভোর রাতে তিনি পাবনার ফরিদপুর উপজেলা বাসভবনে স্ট্রোক করেন এবং তাকে স্থানীয় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ ছেলেসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। দুপুরে তার মরদেহ ওই মহল্লায় আনা হয়। এ সময় এক হৃদয় বিদায়ক দৃশ্যর অবতরণ ঘটে এবং বাদ আছর পৌর এলাকার কেন্দ্রীয় মালশাপাড়া কবরস্থানে জানাযা শেষে তার দাফন সম্পন্ন্য করা হয়েছে।

এদিকে সিরাজগঞ্জ সদর উপজেলার খাস বালিয়াবান্দা গ্রামের মিঠু সরকার (৪৫) নৌকাযোগে পিকনা যাওয়ার পথে একইদিন সকালে নৌকার ভেতরে স্ট্রোক করে মারা যান। এ তথ্য তার মামা আব্দুল লতিফ মেম্বার নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভাগ্নে মিঠু ওই গ্রামের মৃত আবুসামা মেম্বারের ছেলে। তিনি কর্মস্থল নারায়ণগঞ্জের বেসরকারি একটি সংস্থায় চাকুরিতে যাচ্ছিলেন। মৃত্যু স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে যান।

সিরাজগঞ্জ,পিআইও
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত